আমাদের দেশের অনেক পরিচিত বেশকয়েকটি কুরিয়ার সার্ভিস চালু রয়েছে। সেগুলোর মাঝে অনেক জনপ্রিয় একটি করতোয়া কুরিয়ার সার্ভিস। Koratoa Courier খুব কম সময়ের ভেতরে মানুষের দ্বারপ্রান্তে বিভিন্ন ধরণের নথি, চাল, পার্সেল ডেলিভারি, ব্যবসায়িক যেকোনো পণ্যসহ আরো বিভিন্ন সেবার মাধ্যমে করতোয়া কুরিয়ার সার্ভিস বাজারে অন্য সকল কুরিয়ার সার্ভিস গুলোর চেয়ে অসাধারণ।

Sonatola Bogra Karatoa Courier Service

সোনাতলা বগুড়া করতোয়া কুরিয়ার সার্ভিস | Sonatola Bogra Karatoa Courier Service

পার্সেল সার্ভিসের মাধ্যমে সেবাগ্রহীতাদের নিকট এটি ইতিমধ্যেই বিশ্বস্ততা অর্জন করেছে। তার কারণ করতোয়া কুরিয়ার সার্ভিস একই সাথে দুটো জিনিসে নজর দেয়। একটি হলো তাদের নিজস্ব বাজার নীতি এবং অন্যটি হলো তাদের সেবার মান নিশ্চিতকরণ। এসব কারণ গুলোর জন্য করতোয়া কুরিয়ার সার্ভিস সারা দেশে এর ব্যবসায়িক পরিধি বৃদ্ধি করেছে। এখন পর্যন্ত দেশের প্রায় সকল উপজেলা পর্যায়ে দেশের বিশাল একটি অংশ জুড়ে সেবা দিয়ে যাচ্ছে। গ্রাহক পর্যায়ে সেবার মান বৃদ্ধির মাধ্যমে কুরিয়ার ব্যবসায় করতোয়া বর্তমানে একটি নেতৃত্ব স্থানীয় পর্যায়ে রয়েছে।

প্রিয় পাঠক আমাদের E jobs ওয়েবসাইটে করতোয়া কুরিয়ার সার্ভিস সহ আরো অন্যান্য কুরিয়ার সার্ভিস গুলোর ঠিকানা দেয়া হয়েছে। আপনার প্রয়োজনীয় কুরিয়ার সার্ভিস উপজেলার নাম লিখে সার্চ করুন।

আজকে আমার সোনাতলা করতোয়া কুরিয়ার সার্ভিস এর ঠিকানা শেয়ার করলাম।

সোনাতলা করতোয়া কুরিয়ার সার্ভিস এর ঠিকানাঃ

কুরিয়ার সার্ভিস নামঃ সোনাতলা করতোয়া কুরিয়ার সার্ভিস

Courier Service Name: Sonatola Bogura Karatoa Courier Service.

অফিসের ঠিকানাঃ সোনাতলা পৌরসভা রোড

Note: Sonatola, Paurashava Road.

যোগাযোগ নাম্বারঃ +8801777794011 +8801712401612

ডিভিশনঃ বগুড়া।

আরো কিছু তথ্য জানার থাকলে কমেন্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন