আসসালামু-আলাইকুম, প্রিয় ভিজিটর বন্ধু। আপনাদের অনেকেই তাহার গার্ল-ফ্রেন্ড, বয়-ফ্রেন্ড, বাড়িতে ছোট ছেলে-মেয়েদের নিয়ে চিন্তিত থাকেন। যে আপনার অজান্তে অন্য কোথাও অপ্রয়োজনীয় কথা-বার্তা বলতেছে। How to get call details of any mobile number new tricks.

How to get call details of any mobile number

যেকোন সিমের কল লিস্ট বের করবেন(How to get call details of any mobile number)

এছাড়াও আমরা দেখি অনেক ভাই বিদেশে থাকেন, কিন্তু বাড়িতে রেখে যাওয়া বউ নিয়ে টেনশন করেন, বউ অন্য কারো সাথে রিলেশন করছে কিনা? এজন্য আপনাদের জানার প্রয়োজন হয় কিভাবে যেকোন সিমের কল লিস্ট বের করা যায়(How to get call details of any mobile number?)

Read more: 

হ্যালো ভিজিটর বন্ধু, আপনাকে আর বউ, গার্লফ্রেন্ড, বয়ফ্রেন্ড নিয়ে ভাবতে হবে না। এখন যেকোন ফোনের সব সিমের কল লিস্ট এখন আপনার হাতে। শুধুমাত্র আপনার কাজ হলো আর্টিকেল সম্পূর্ণ পড়বেন এবং ভিডিওটা ভাল করে দেখবেন।

যেকোন সিমের কল ডিটেইলস বের করুন মাত্র ১ মিনিটে

আজকের ভিডিওটিতে শেয়ার করেছি, যেকোন সিমের কল লিস্ট বের করুন মাত্র ৫ মিনিটে| এখানে খুব সহজ পদ্ধতিতে দেখানো হয়েছে, এজন্য সিমের কোন OTP Code লাগবে না। আপনি যত দিনের Call history নিতে চান, তা একবারেই PDf আকারে ডাউনলোড করে নিতে পারবেন। তা আর দেরি কেন সম্পূর্ণ ব্যাপারটি বুঝতে হলে পুরো ভিডিওটি দেখুন।

আপনি কারো ফোনের call history pdf download করতে চাইলে একটি অ্যাপস ব্যবহার করতে হবে। আজ আমি দেখিয়ে দিব Get call details of any mobile number. যেকোন সিমের কল হিস্ট্রি(get call details) নেওয়ার জন্য যে অ্যাপস ডাউনলোড করতে হবে

এটা কোন থার্ট-পার্টী ওয়েবসাইট থেকে ডাউনলোড করবেন না। এই অ্যাপসটি জনপ্রিয় অ্যাপ স্টোর Play store গিয়ে সার্চ করলে পাবেন। অথবা, আমাদের এই আর্টিকেলের নিচের ডাউনলোড বাটনে ক্লিক করলে সরাসরি প্লেস্টোর থেকে পাবেন।

অন্যের কল লিস্ট বের(call history of any number) করার জন্য কিভাবে অ্যাপস কোথায় পাবেন?

Play Store গিয়ে আপনাকে সার্চ করতে হবে E2pdf লিখে, ফলে অনেক গুলো অ্যাপস হাজির হবে আপনার সামনে। এখান থেকে Day dreamer LLc কোম্পানির Build করা E2pdf -Backup restore SMS, Call, Contact true caller নামের অ্যাপসটি।

এছাড়া get call details apps টি ঝামেলা ছাড়া ইন্সটল করার জন্য নিচের বাটনে ক্লিক করুন। এই call history বের করার অ্যাপসটি কিভাবে ব্যবহার করতে হয়, তা জানতে আমাদের ভিডিওটি ভালো করে দেখুন।

আমরা সব সময় এধরনের টিপস, ট্রিকস রিলেটেড ভিডিও পোস্ট করি। আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন এবং ভিডিওতে লাইক একটা দিবেন। আপনার কোথাও বুঝতে সমস্যা হলে কমেন্ট করতে ভুলবেননা।

Download Apk

Setup Guide Line

Post a Comment

নবীনতর পূর্বতন