আসসালামু আলাইকুম,
আপনি কী ভাবছেন, কিভাবে বাড়িতে বসে কাজের ফাঁকে অনলাইন থেকে ইনকাম(Income by writing articles) করা যায়? বিভিন্ন ওয়েবসাইট থেকে অনেকেই এধরণের অফার দেয় এবং অনেকেই আর্টিকেল লিখে ইনকাম করেন। আমরা বেকার যুবক-যুবতীদের জন্য বা কাজের ফাঁকে বাড়তি ইনকাম করতে চান তাদের জন্য সুযোগ করে দিলাম।

আর্টিকেল লিখে ইনকাম
আর্টিকেল লিখে ইনকাম এর পেমেন্ট কিভাবে পাবেনঃ

আমাদের দেশে অনেক ওয়েবসাইট অ্যাডমিনরা প্রতিটি আর্টিকেল বাবদ ২০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত পেমেন্ট করেন। আমি এভাবে পেমেন্ট করতে পারব না, কেননা এভাবে পেমেন্ট করার সামর্থ্য আমার নেই। আমি এই ওয়েবসাইটি ব্যক্তিগত ভাবে পরিচালনা করি, তাই অনেক খরচ বহন করতে হয়।

এজন্য আমি ভেবেছি, আপনার পোস্ট থেকে যদি কোন ইনকাম আসে, তাহলে উক্ত টাকার ৪০% শেয়ার করা হবে। পরবর্তী সময় যখন আপনার ইনকাম মোট ৪০০০ টাকা উপর করতে পারবেন, তাহলে আপনার পোস্টের ইনকাম হইতে ৫০% ইনকাম শেয়ার দিব। এই ইনকাম যতদিন হবে ততদিনই পাবেন। আমি বলতে চাই আপনার পোস্ট যতদিন লাইভ আর্নিং থাকবে ততদিনই পেমেন্ট পাবেন।

আপনি নিজে আর্টিকেল লিখলে কী কী লাভ হবেঃ

  1. আর্টিকেল লিখে দক্ষতা অর্জন হবে পরবর্তীতে আর্টিকেল লিখে সেল করতে পারবেন।
  2. নিজের ওয়েবসাইটে নিজেই লিখতে পারবেন।
  3. আমাদের ওয়েবসাইটের জন্য আর্টিকেল লিখে আজীবন ইনকাম পাবেন।
  4. একটি আর্টিকেল কীভাবে SEO ফ্রেন্ডলি করবেন তা আমাদের কাছ থেকেই শিখে নিতে পারবেন।

আর্টিকেল কপিরাইট করা যাবে কি?

উত্তরঃ আমাদের ওয়েবসাইটে যেসব ক্যাটাগরি রয়েছে, সেসব ক্যাটাগরির যেকোনো একটি নিয়ে আপনি কাজ শুরু করতে পারেন। এই ক্যাটাগরি অনুযায়ী আর্টিকেল লিখলে আপনি গুগল বা অন্যান্য ওয়েবসাইট হইতে যে কোন আর্টিকেল পড়ে নিজের মতো করে লিখতে পারবেন। এটি ১০০% কপিরাইট গ্রহণযোগ্য হবেনা তবে ২০% পর্যন্ত গ্রহণযোগ্য হবে। কিভাবে প্রতিটি আর্টিকেল এসইও ফ্রেন্ডলি করতে হবে এর জন্য আমাদের এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।

জেনে নিন কীভাবে আর্টিকেল পাঠাবেন ও পেমেন্ট নিবেনঃ

E-jobs এই সাইটের Write your Post মেনুতে গিয়ে আর্টিকেল পাঠাতে পারবেন। এই আর্টিকেল পাঠাতে প্রয়োজন ফরম ফিলাপ করুন এরপর Send for Approval ক্লিক করবেন। তোমার নিজের লেখা পোস্ট কপিরাইট কিনা, SEO ফ্রেন্ডলি হয়েছে কিনা ইত্যাদি বিষয়াবলি চেক করে পোস্ট লাইভ হবে।


পেমেন্টঃ আপনি যদি লাইভ টাইম পেমেন্টের জন্য পোস্ট পাঠাতে চান তাহলে গুগলের এই ফরমটি পূরণ করবেন এবং e-jobs একটি একাউন্ট ওপেন করুন।

Post a Comment

নবীনতর পূর্বতন