হ্যালো বন্ধুরা আজ আমি কথা বলব রবিতে মেয়াদহীন ইন্টারনেট প্যাকেজ বিষয় নিয়ে। আসুন জেনে নেয়া যাক ROBI Launched unlimited internet packages নিয়ে।

রবিতে মেয়াদহীন ইন্টারনেট প্যাকেজ

ROBI Launched unlimited internet packages

কয়েকমাস আগে টেলিটক সিমে ৬ জিবি ১২৭ টাকা, ২৬ জিবি ৩০৯ টাকায় দিলেও গ্রামীণফোনের আনলিমিটেড প্যাকেজের মূল্য দেখলে গ্রাহকের মাথা নষ্ট হয়ে গেছে। যাহোক, এখন জেনে নিন রবিতে মেয়াদহীন ইন্টারনেট প্যাকেজ কি কি সুবিধা রেখেছে গ্রাহকদের জন্য।

রবিতে মেয়াদহীন ইন্টারনেট প্যাকেজ চালু

আনলিমিটেড মেয়াদ ও সীমাহীন ভলিউমের ডাটা প্যাকেজ এনেছে রবি সিম কোম্পানি। যেসব গ্রাহক আনলিমিটেড ডাটা প্যাকেজ ব্যবহার করবেন তাহাদের জন্য আনলিমিটেড ডাটা প্যাকেজ চালু করেছেন।

কিন্তু তা কেবল একটি নির্দিষ্ট সময়ের জন্য আনলিমিটেড ডাটা ব্যবহার করতে পারবে আগ্রহী গ্রাহকগণ। এভাবে রবি নির্দিষ্ট সময়সীমার মধ্যে সীমাহীন ডাটা ভলিউমের প্যাকেজ ব্যবহার করতে পারবেন।

জেনে নিন রবিতে মেয়াদহীন ইন্টারনেট প্যাকেজ সমূহ কি কি

রবিতে ১০ জিবি ৪৪৪ টাকায়, ২০ জিবি ৭৭৭ টাকায় এবং ৫০ জিবি ১৪৪৪ টাকায় পাওয়া যাবে। রবির আনলিমিটেড ১০ জিবির প্যাকটি আর্কষণীয় হলেও আমার কাছে না, কেননা আমরা যে পরিমাণ ইন্টারনেট প্রতিদিন ব্যবহার করি তাতে ১০ জিবি ১ মাসে কিছুই না।

আমি এখানে আমার নিজস্ব মতামত দিব, এসব প্যাকেজ না আনলেই ভালো হতো। কেননা যেগুলো প্যাকেজ সাধারণ গ্রাহকের ক্রয়ক্ষমতার ভেতর থাকেনা তা হলো কাস্টমারের সাথে উপহাস করার মত। আমি রবিকে অনুরোধ করব প্যাকেজ গুলোর মূল্য টেলিটক যেভাবে গ্রাহকের ক্রয়ক্ষমতার মধ্যে এনেছে আপনারাও তাই করে দেন।

নিম্নে রবিতে সীমাহীন ইন্টারনেট প্যাকেজ গুলো খুবই ভাল হয়েছে

উপরে উল্লেখিত আনলিমিটেড প্যাকেজ গুলো আমাদের সবার পছন্দের না হলেও সীমাহীন প্র্যাকেজ খারাপ না। আমরা প্রতিদিন একই রকম ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করিনা, তাই যেদিন বেশি ডেটা ব্যবহার করার প্রয়োজন সেক্ষেত্রে এই সীমাহীন প্যাকেজটা কিনলে তেমন ক্ষতি হবেনা। 

তাই রবির গ্রাহকরা ২৩ টাকায় ২ ঘণ্টা এবং ৩৪ টাকায় ৩ ঘণ্টা সীমাহীন ডাটা উপভোগ করতে পারবেন। তবে সকল ডাটা ব্যবহারকারী গ্রাহকদের মানসম্পন্ন সেবা নিশ্চিত করতে এই প্যাকগুলোতে নির্দিষ্ট শর্ত প্রযোজ্য।


রবির  মোট ব্যবহারকারীর ৭৪ শতাংশের বেশি কাস্টমার ডাটা ব্যবহার করেন যা এই শিল্পে সর্বোচ্চ। রবির ধারণা তাদের এসব আকর্ষণীয় এই ডাটা অফার গুলো তাদের গ্রাহকদের মাঝে ডিজিটাল জীবনধারায় নতুন মাত্রা যোগ করবে।


[বিঃদ্রঃ আমাদের পোস্ট করা কনটেন্ট সমূহ বিভিন্ন অনলাইন পত্রিকা, ওয়েবসাইট, বই থেকে নেয়া হতে পারে। আমরা আপনার মূল্যবান কনটেন্ট গুলো অন্যের উপকারে লক্ষে শেয়ার করি। যদি আপনার আপত্তি থাকে, প্রয়োজনীয় তথ্যসহ অভিযোগ করুন। আপনার কনটেন্ট সরিয়ে ফেলা হবে। ধন্যবাদ]

Post a Comment

নবীনতর পূর্বতন