New Job Circular 2020: Water Resources Planning Organization (WARPO)

পানি সম্পদ পরিকল্পনা সংস্থা (ওয়ারপো). পানি সম্পদ মন্ত্রণালয় এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি – ২৫/১০

নিয়োগ বিজ্ঞপ্তিঃ
প্রিয় বাংলাদেশের বেকার যুবক পাঠক বন্ধুরা, আপনাদের কথা বিবেচনা করে নতুন এই ওয়েবসাইট তৈরি করলাম। E-Jobs সাইটটি তৈরি করার একমাত্র কারণ, হচ্ছে যত সরকারী চাকরীর খবর এখানে নিয়মিত ভিজিট করলেই পাবেন। প্রতিদিন অনলাইন অফলাইন পেপার পত্রিকায় খোঁজার দিন শেষ। প্রতিদিন আমাদের সাইটটি ভিজিট করলেই নতুন নতুন জব সার্কুলার পাবেন। এছাড়া বে-সরকারী কোম্পানি গুলোর জব সার্কুলার দিব। সরকারী চাকরির পরীক্ষার নোটিশ, রেজাল্ট সব দেওয়া হবে।
আজকের Job Circular এ পানি সম্পদ পরিকল্পনা সংস্থা বিভিন্ন পদে নিয়োগ দিয়েছে। বাংলাদেশের নিম্নে উল্লেখিত যোগ্যতা সম্পন্ন ব্যক্তিগণ ৬টি ক্যাটাগরিতে আবেদন করতে পারবে। পানি সম্পদ পরিকল্পনা সংস্থার রাজস্বখাতে ৬টি ক্যাটাগরিতে আবেদন করতে পারবেন। এই ৬টি ক্যাটাগরির পদ সমূহে বর্ণিত বয়সসীমা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকগণ আবেদন করতে পারিবেন। প্রিয় পাঠক, নিয়োগটি স্থায়ী পদের জন্য অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দিচ্ছে।
প্রতিষ্ঠানের নামঃ পানি সম্পদ পরিকল্পনা সংস্থা (ওয়ারপো) Water Resources Planning Organization (WARPO)
পদের নামঃ ৬ ক্যাটাগড়ির বিভিন্ন পদ
আবেদন পদ্ধতিঃ অফলাইনে- নিম্নলিখিত নিয়মে আবেদন করতে পারবেন।
আবেদনের শেষ তারিখঃ ২৫ অক্টোবর ২০২০
নিম্নে দেওয়া আবেদন পদ্ধতি অনুসরণ করুনঃ
এই আবেদনটি আপনাকে অফলাইনে সম্পন্ন করতে হবে। আপনাকে একটি “জীবন বৃত্তান্ত ছক” প্রয়োজনীয় তথ্য ও সংযুক্তিসহ স্বাক্ষরযুক্ত আবেদন ফরমটি সরাসরি বা ডাকযোগে আগামী ২৫-১০-২০২০ তারিখের মধ্যে পৌছাতে হবে। আবেদন ফরমটি আমাদের এই পোস্টে দেওয়া “ Application Form” হতে বা  WARPO সরকারী ওয়েবসাইট হতে ডাউনলোড করুন। নির্ধারিত তারিখের মধ্যে আবেদন না করলে আবেদন গ্রহণ করা হবেনা বা বাতিল হতে পারে।
আবেদনপত্রের সঙ্গে যেসব কাগজপত্র পাঠাতে হবেঃ
Water Resources Planning Organization
জ্ঞাতব্য বিষয়সমূহঃ
warpo
সম্মানিত পাঠক, পরীক্ষার প্রস্তুতি বা পাঠ সহায়ক পিডিএফ ও অন্যান্য বিষয়ে আপডেট পেতে আমাদের Study based পেজে যুক্ত থাকুন। আপনার ব্যবসার প্রসার বা প্রডাক্ট অথবা বিক্রি করতে আমাদের Buy & Sell Any Products ফেজবুক গ্রুপে জয়েন হয়ে যান।
চাকরি ও ক্যারিয়ার সংক্রান্ত প্রশ্নের উত্তর দ্রুত পেতে Comment (প্রশ্নোত্তর সেকশন) এ কমেন্ট করুন। পাবলিক প্লেসে কারো সাথে নিজের তথ্য শেয়ার করবেননা। 

Post a Comment

নবীনতর পূর্বতন