Ministry of Defense Job Circular 2020- Govt Job Circular

Ministry of Defense Job Circular

গণপূর্ত পরিচালক ও প্রধান প্রকৌশল  (বিমান), ঢাকা সেনানিবাস

নিয়োগ বিজ্ঞপ্তিঃ

আজকের Job Circular গণপূর্ত পরিচালক ও প্রধান প্রকৌশল  (বিমান), ঢাকা সেনানিবানস বিভিন্ন পদে নিয়োগ দিয়েছে। বাংলাদেশের নিম্নে উল্লেখিত যোগ্যতা সম্পন্ন ব্যক্তিগণ ৪টি ক্যাটাগরিতে আবেদন করতে পারবে। গণপূর্ত পরিচালক ও প্রধান প্রকৌশল  (বিমান) সংস্থার রাজস্বখাতে ৪টি ক্যাটাগরিতে আবেদন করতে পারবেন। এই ৪টি ক্যাটাগরির পদ সমূহে বর্ণিত বয়সসীমা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকগণ আবেদন করতে পারিবেন। প্রিয় পাঠক, এমই এস (বিমান)-এ নিম্নে উল্লেখিত কিছু সংখ্যক সাময়িক পদে সম্পূর্ণ  অস্থায়ী ভিত্তিতে নিয়োগ প্রদান করেছেন।See Another Govt Circular: পানি সম্পদ মন্ত্রণালয় এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি – ২৫/১০

প্রতিষ্ঠানের নামঃ গণপূর্ত পরিচালক ও প্রধান প্রকৌশল  (বিমান), ঢাকা সেনানিবাস

পদের নামঃ ৪টি ক্যাটাগড়ির বিভিন্ন পদ।

আবেদন পদ্ধতিঃ অফলাইনে- নিম্নলিখিত নিয়মে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখঃ ১২ অক্টোবর ২০২০

নিম্নে দেওয়া আবেদন পদ্ধতি অনুসরণ করুনঃ

এই আবেদনটি আপনাকে অফলাইনে সম্পন্ন করতে হবে। আপনাকে একটি “সংযুক্ত ছকে” প্রয়োজনীয় তথ্য ও সংযুক্তিসহ স্বাক্ষরযুক্ত আবেদন ফরমটি সরাসরি বা ডাকযোগে আগামী ১২-১০-২০২০ তারিখের মধ্যে পৌছাতে হবে। আমাদের এই পোস্টে দেওয়া “ Application Form” হতে আবেদন ফরমটি ডাউনলোড করুন। নির্ধারিত তারিখের মধ্যে আবেদন না করলে আবেদন গ্রহণ করা হবেনা বা বাতিল হতে পারে।

আবেদন ও অন্যান্য শর্তাবলীঃ

  1. নির্ধারিত সংযুক্ত ছকে আবেদন করতে হবে (নমুনা সংযুক্ত ক্রোড়পত্র- “ ক” ) 
  2. ২৫-০৩-২০১৮ তারিখের মধ্যে আবেদন কারীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে।
  3. আবেদন পত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকিটের ফটোকপি সংযুক্ত করিতে হইবে।
  4. সদ্যতোলা পাঁসপোর্ট সাইজের ৪টি ছবি ও NID এর ফটোকপি আবেদন পত্রের সাথে সংযুক্ত করিতে হইবে। যদি না থাকে, সেক্ষেত্রে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত জাতীয় পরিচয় পত্রে রশিদ থাকতে হবে।
  5. চেয়ারম্যান/মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র ও চারিত্রিক সনদপত্র অ্যাড করতে হবে।

আরো অন্যান্য শর্তাবলী নিম্নে লিখিত ডাউন ফরম হতে ডাউনলোড করে নিন। 

সম্মানিত পাঠক, পরীক্ষার প্রস্তুতি বা পাঠ সহায়ক পিডিএফ ও অন্যান্য বিষয়ে আপডেট পেতে আমাদের Study based পেজে যুক্ত থাকুন। আপনার ব্যবসার প্রসার বা প্রডাক্ট অথবা বিক্রি করতে আমাদের Buy & Sell Any Products ফেজবুক গ্রুপে জয়েন হয়ে যান।

চাকরি ও ক্যারিয়ার সংক্রান্ত প্রশ্নের উত্তর দ্রুত পেতে Career Forum/ Discussion (প্রশ্নোত্তর সেকশন) এ কমেন্ট করুন। পাবলিক প্লেসে কারো সাথে নিজের তথ্য শেয়ার করবেননা। 

Post a Comment

নবীনতর পূর্বতন