Directorate of Primary Education (DPE) published Recruitment Circular

***বিসমিল্লাহির রাহমানির রাহীম***

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি -২০২০ প্রকাশ- ২৪/১১

Directorate of Primary Education (DPE) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক” এর শূন্যপদে Job Circular প্রকাশ করেছেন। https://dpe.teletalk.com.bd/ ওয়েবসাইটে শূন্যে পদের জন্য আবেদন করতে পারবেন। BRTA ০৪ ক্যাটাগরির নিয়োগপত্রে উল্লেখিত শূণ্যে পদে Job Circular দিয়েছে। DPE govt circular এ Graduate Student আবেদন করতে পারবেন। এছাড়াও এইচএসসি, এসএসসি শ্রেণী পাশ করা বেকার বা ছাত্র-ছাত্রীরা গণ DPE govt Job circular এ Apply করতে পারবেনা। সহকারী শিক্ষক” পদে জাতীয় বেতনস্কেল, ২০১৫-এর ১৩তম গ্রেডে অস্থায়ীভাবে নিয়ােগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্তের আহ্বান করা হয়েছে।

আরো আবেদন করুনঃ গণপূর্ত পরিচালক ও প্রধান প্রকৌশল  (বিমান)

Govt Primary School Job Circular – সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক – https://dpe.teletalk.com.bd/

*****E-Jobs নিয়োগ বিজ্ঞপ্তি*****

👉 Name of the organization: প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

👉 Post Name: সার্কুলার উল্লেখিত।

👉 Total Post: অনির্দিষ্ট

👉 Application Fee: ১১০/- টাকা

👉 Application start ২৫ অক্টোবর ২০২০

👉 Deadline: 24 Nov 2020

👉 Application Link: https://dpe.teletalk.com.bd/

👉 Job Source: অনলাইন

আরো তথ্যের জন্য নিচে দেওয়া নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এবং সম্পূর্ণ dshe Job Circular Download করতে নিচের বাটনে ক্লিক করুন।

 যে বিষয় গুলো মাথায় রাখবেনঃ

১. বিজ্ঞপ্তিতে একাধিক পদে আবেদন করা যাবেনা এমন  কিছু বলা নেই। তাই আপনি চাইলে একাধিক পদে আবেদন করতে পারেন।
২. সবগুলো পদের পরীক্ষা আলাদ দিনে নাও হতে পারে। একাধিক পদের  পরীক্ষা একই দিনে হতে পারে, তাই আবেদনের সময় সেটি মাথায় রাখুন। 
৩. আর একাধিক পদে আবেদন করলে প্রতিটির জন্য আলাদা ভাবে আবেদন করতে হবে। 
৪.  অস্থায়ী নিয়োগ প্রতিষ্ঠান ভেদে ৬ মাস বা ১ বছর বা ২ বছর পর চাকরি স্থায়ী হয়।  ব্যতিক্রম ছাড়া প্রায় শতভাগ স্টাফরই চাকরি স্থায়ী করা হয়।

আবেদনকারীকে User ID-সহ একটি Password দেয়া হবে। এরপরে http://dpe.teletalk.com.bd ওয়েবসাইটের “Download Applicant’s Copy” ট্যাবে ক্লিক করে মােবাইলে প্রাপ্ত User ID ও Password Submit করে Paid স্ট্যাটাস সম্পন্ন Final Applicant’s Copy পাওয়া যাবে যা প্রিন্ট করে নিয়ােগ প্রক্রিয়ার শেষাবধি আবশ্যিকভাবে সংরক্ষণ করতে হবে।

যে পদ্ধতিতে আবেদন করবেনঃ

১. http://dpe.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে অনলাইনে Application Form পূরণের নির্দেশনা পাওয়া যাবে। উক্ত নিদের্শনা অনুসরণপূর্বক অনলাইনে Application Form পূরণ করে Submit করা হলে ওয়েবসাইট হতে প্রার্থীর User IDসহ Unpaid স্ট্যাটাস সম্পন্ন Draft Applicant’s Copy তৈরি হবে যা প্রিন্ট করে আবেদনে প্রদত্ত তথ্য যাচাই করতে হবে। আরো বিস্তারিত জানতে নিচের বাটন হতে প্রাইমারীর সার্কুলারটি ডাউনলোড করো।

২. আবেদনকারীকে User ID-সহ একটি Password দেয়া হবে। এরপরে http://dpe.teletalk.com.bd ওয়েবসাইটের “Download Applicant’s Copy” ট্যাবে ক্লিক করে মােবাইলে প্রাপ্ত User ID ও Password Submit করে Paid স্ট্যাটাস সম্পন্ন Final Applicant’s Copy পাওয়া যাবে যা প্রিন্ট করে নিয়ােগ প্রক্রিয়ার শেষাবধি আবশ্যিকভাবে সংরক্ষণ করতে হবে। আরো বিস্তারিত জানতে নিচের বাটন হতে প্রাইমারীর সার্কুলারটি ডাউনলোড করো।

সম্মানিত পাঠক, পরীক্ষার প্রস্তুতি বা পাঠ সহায়ক পিডিএফ ও অন্যান্য বিষয়ে আপডেট পেতে আমাদের Study based পেজে যুক্ত থাকুন। আপনার ব্যবসার প্রসার বা প্রডাক্ট অথবা বিক্রি করতে আমাদের Buy & Sell Any Products ফেজবুক গ্রুপে জয়েন হয়ে যান।

Post a Comment

নবীনতর পূর্বতন