BRTC Conductor-D (Counterman) MCQ Exam Question Solution – 2022

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) এর কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) পদের MCQ পরীক্ষার প্রশ্ন সমাধান- ২০২২

BR Conductor-D Counterman MCQ Exam Question Solution


BRTC Exam Question Solution 2022

আসসালামু আলাইকুম, বাংলাদেশের বিভিন্ন জেলার চাকুরী প্রেমী বন্ধুরা, আপনারা গত ১ জুলাই ২০২২ এ BRTC Exam Question Solution 2022 লিখিত পরীক্ষা দিয়েছিলেন। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) এর কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) পদের লিখিত পরীক্ষার প্রশ্নপত্র- ২০২২ আমাদের 10Ana ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। আমাদের কাছে অনেক পরীক্ষার্থী BRTC Exam Question Solution 2022 চেয়ে অনুরোধ করেছিলেন।

আরো সরকারী চাকরি পরীক্ষার প্রশ্নপত্র ডাউনলোড করে নিনঃ

  1. BARI Store Keeper Cum Office Assistant Exam question 2022
  2. Export Promotion Bureau EPB Jobs exam Question 2022

১ জুলাই ২০২২ তারিখে অনুষ্ঠিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) এর কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) পদের লিখিত পরীক্ষার প্রশ্নপত্র তুলনামূলকভাবে কাহারো কাছে কঠিন বা কারো কাছে সহজ হয়েছিল। এজন্য BRTC Exam Question Solution 2022 বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) এর কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) নিয়োগ পরীক্ষার্থীদের খুবই প্রয়োজন।

যে সকল প্রার্থীগণ এই পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা আমাদের ওয়েবসাইটে প্রকাশিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) এর কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) পরীক্ষার প্রশ্নপত্র ২০২২ ডাউনলোড করে নিতে পারবেন। এর ফলে আপনার কতটি প্রশ্নের উত্তর সঠিক এবং কতটি প্রশ্নের উত্তর ভুল হয়েছে সেগুলো যাচাই করতে পারবেন।

এই BRTC Exam Question Solution 2022 প্রশ্নের মাধ্যমে আপনি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) এর কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) পদের নিয়োগ পরীক্ষার ফলাফল সম্পর্কে আন্দাজ করতে পারবেন। শুধুমাত্র উত্তীর্ণ প্রার্থীরাই পরবর্তীতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পাবে। তাই আজকের প্রকাশিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) এর কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) পদের নিয়োগ পরীক্ষার BRTC Exam Question Solution অনুযায়ী আপনি ভাল ফলাফল এর আশা করলে অবশ্যই লিখিত পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ শুরু করুন।

BRTC Exam Question Solution 2022 কোথায় পাবেনঃ

আমরা সরকারি জবের জন্য পরীক্ষা দিলে পরীক্ষার প্রশ্নপত্র গুলো পরীক্ষার হলেই জমা নিয়ে থাকে। ফলে সরকারি চাকরি  পরীক্ষা দিয়ে বাড়িতে আসলে অনেক চিন্তায় থাকতে হয়। BRTC Exam Question Solution 2022 পদের লিখিত পরীক্ষার প্রশ্নপত্র হলে জমা দিয়েছেন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (brtc) এর কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) পদের ভাণ্ডার রক্ষক পদের নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র পরীক্ষার হলে জমা দিয়ে বাড়ি আসারপর মনে হতে থাকে। BRTC Exam Question Solution 2022 টা যদি আমার হাতে থাকত! তাহলে এই মুহূর্তে প্রশ্ন গুলো সমাধান করে ফেলতাম। ফলে আমাদের মনের মাঝে একটা স্বস্তি আসত।

How to download BRTC Exam Question Solution 2022?

নিচে প্রশ্নপত্রটি দেখতে পাচ্ছেন, আপনার সাউস বা মোবাইল ফোন হলে হাতের আঙ্গুল দিয়ে আলতু ভাবে চেপে ধরুন। এরপর ডাউনলোড অপশনে ক্লিক করতেই প্রশ্নপত্রটি ডাউনলোড হয়ে যাবে। যাহোক, আপনার এধরণের চিন্তা কখনো আর করতে হবে না। কেননা, আমরা বিভিন্ন চ্যানেল, অ্যাপ, ওয়েবসাইট এবং বিভিন্ন মাধ্যমে অনুযায়ী সেগুলো সংগ্রহ করি আবার প্রশ্নপত্র সমাধানও করে দেই।

আমাদের e-jobs ওয়েবসাইটে এ ধরণের ইনফরমেশন সব সময়ই পাবেন। এছাড়া আরো দ্রুত নিউজ গুলো পেতে আমাদের ফেজবুক পেজ 10 Ana Blog ফলো করুন এবং 10 Ana Blog ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন।

বিঃদ্রঃ এই ব্লগে বিভিন্ন আর্টিকেল, কনটেন্ট, তথ্যসূত্র, ভিডিও ও ছবি বিভিন্ন ওয়েবসাইট/বই থেকে নেওয়া হতে পারে। আমরা মনে করি আপনার মূল্যবান কনটেন্ট গুলো, অন্যের উপকারের লক্ষে আসতে পারে, এজন্য শেয়ার করে থাকি। তবে এতে আপনার যদি কোনও আপত্তি থাকে, তাহলে আমাদের কাছে ডকুমেন্টস সহ অভিযোগ করুন। আপনার কনটেন্ট সরিয়ে ফেলা হবে।

Post a Comment

নবীনতর পূর্বতন