রপ্তানি উন্নয়ন ব্যুরোর সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর / নিম্নমান সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষার প্রশ্নপত্র- ২০২২

পরীক্ষার তারিখঃ ২৪ জুন ২০২২

আসসালামু আলাইকুম, বাংলাদেশের বিভিন্ন জেলার চাকুরী প্রেমী বন্ধুরা, আপনারা গত ২৪ জুন ২০২২ এ রপ্তানি উন্নয়ন ব্যুরোর সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর / নিম্নমান সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষা দিয়েছিলেন।

আমরা সরকারি জবের জন্য পরীক্ষা দিলে পরীক্ষার প্রশ্নপত্র গুলো পরীক্ষার হলেই জমা নিয়ে থাকে। ফলে সরকারি চাকরি  পরীক্ষা দিয়ে বাড়িতে আসলে অনেক চিন্তায় থাকতে হয়। কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষার প্রশ্নপত্র

তখন মনে হতে থাকে, Govt job question টা যদি আমার হাতে থাকত! তাহলে এই মুহূর্তে প্রশ্ন গুলো সমাধান করে ফেলতাম। ফলে আমাদের মনের মাঝে একটা স্বস্তি আসত।

যাহোক, আপনার এধরণের চিন্তা কখনো আর করতে হবে না। কেননা, আমরা বিভিন্ন চ্যানেল, অ্যাপ, ওয়েবসাইট এবং বিভিন্ন মাধ্যমে অনুযায়ী সেগুলো সংগ্রহ করি আবার প্রশ্নপত্র সমাধানও করে দেই।

রপ্তানি উন্নয়ন ব্যুরোর সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষার প্রশ্নপত্র 2022

রপ্তানি উন্নয়ন ব্যুরোর সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষার প্রশ্নপত্র
2nd Page

আমাদের e-jobs ওয়েবসাইটে এ ধরণের ইনফরমেশন সব সময়ই পাবেন। এছাড়া আরো দ্রুত নিউজ গুলো পেতে আমাদের ফেজবুক পেজ 10 Ana Blog ফলো করুন এবং 10 Ana Blog ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন।

বিঃদ্রঃ এই ব্লগে বিভিন্ন আর্টিকেল, কনটেন্ট, তথ্যসূত্র, ভিডিও ও ছবি বিভিন্ন ওয়েবসাইট/বই থেকে নেওয়া হতে পারে। আমরা মনে করি আপনার মূল্যবান কনটেন্ট গুলো, অন্যের উপকারের লক্ষে আসতে পারে, এজন্য শেয়ার করে থাকি। তবে এতে আপনার যদি কোনও আপত্তি থাকে, তাহলে আমাদের কাছে ডকুমেন্টস সহ অভিযোগ করুন। আপনার কনটেন্ট সরিয়ে ফেলা হবে।

Post a Comment

নবীনতর পূর্বতন