Today I Will show, How to download the Latest CV Format in 2023.

latest resume format 2021, latest cv format 2021

আসসালামু-আলাইকুম,

কেমন আছেন টেকটিউনস ভিজিটর বন্ধু। আপনি কী পড়াশুনা শেষ করে চাকরি খুঁজতেছেন? বর্তমানে, জব বা চাকরি ক্ষেত্রেই যে কোন শিল্প প্রতিষ্টানে চাকুরীর পূর্বেই কর্তৃপক্ষকে CV অথবা বায়োডাটা জমা দিতেই হয়। এছাড়া বিবাহের ক্ষেত্রেও বায়োডাটা প্রয়োজন হয়ে উঠে। তাই, আপনার নিজের সিভিকে একটু প্রফেশনাল লুক বা বর্তমান উপযোগী আপডেটেড Latest CV Format in 2023 নিয়ে এসেছি। 

এই ফাইলটি এডিট করে আপনার নিকস্ত বাজারে গিয়ে কম্পিউটার কম্পোজ করতে পারবেন। বাজার গুলোতে যে দোকানে কিংবা সাইবার ক্যাফ আছে, তাদের থেকে কম্পোজ আর প্রিন্ট আউট বাবদ অনেক টাকা গুনতে হয়। তাছাড়া তাদের নিকট সবসময় প্রফেশনাল মানের সিভি ফরমেট পাওয়া যায় না। এর ফলে আপনার সিভি নিয়ে বাড়তি টেনশন থাকবে আর চাকরি ক্ষেত্রে আপনার সিভি সিলেক্ট নাও হইতে পারে।

Read more:

নিচের ডাউনলোড লিংক থেকে Latest CV Format in 2023 সংগ্রহ করতে পারবেন।আপনাকে প্রফেশনাল বায়োডাটা নিয়ে আর ভাবতে হবে না। নিচের লিংক থেকে ২০টি প্রফেশনাল মানের সিভি ফরমেট এবং কিভাবে নিজের মোবাইল বা কম্পিউটার দিয়ে এডিট ও প্রিন্ট আউট করবেন।

আপনার নিজের বাসায় বা বন্ধুর পিসি আর ল্যপটপ বা স্মার্টফোন থাকলে নিজেই এডিট করতে পারবেন। এজন্য আমাদের পোস্ট ভাল করে পড়ে বুঝে কাজ করুন? আমাদের এই পোস্টের নিচের ডাউনলোড লিংক হতে মাইক্রোসফট ওয়ার্ড ফরমেট করা ২০+ সিভি পাবেন।

এটি আপনার জবের ক্ষেত্রে বা বিবাহের জন্য প্রয়োজনে কাজে আসবে। ডাউনলোড করা ফাইলটি আনজিপ করে নিয়ে একটু এডিট করে নিলেই চলবে। আপনার নিজের বা বন্ধুর প্রয়োজন অনুযায়ী সকল ধরনেরই আর্কষণীয় CV format পেতে পারেন।
যেমন-

  • পার্সোনাল সিভি
  • রিজিউমফ্যামিলি সিভি বা 
  • রিজিউমবাংলা বায়োডাটা সরকারী বা বেসরকারী প্রতিষ্ঠানের জন্য পত্রিকার বিজ্ঞপ্তি অনুযায়ী করা ফরমেটে সিভি বা রিজিউম।

সিভি পছন্দ করে বাসায় প্রিন্ট করতে পারবেন। এছাড়া মোবাইল বা কম্পিউটারে পছন্দের ফাইলটি এডিট করে বাজারে দোকান থেকে প্রিন্ট করতে পারবেন। ডাউনলোড করে নিন এই থেকে। ডাউনলোড করতে সমস্যা হলে ভিপিএন ব্যবহার করুন।


[বিঃদ্রঃ এই ওয়েবসাইটে বিভিন্ন কনটেন্ট, ভিডিও ও ছবি গুগল বা অন্য ওয়েবসাইট/বই থেকে টপিক আইডিয় নেওয়া হতে পারে। তাই আপনার কনটেন্ট এর সাথে সরাসরি মিলে না গেলেও কিছু টপিকের মিল হইতে পারে।

আমরা আপনার মূল্যবান কনটেন্ট,অন্যের উপকারের লক্ষে শেয়ার করে থাকি। তাই এই বিষয়ে যদি আপনার  কোনও দ্বিমত থাকলে আমাদের কাছে অভিযোগ করুন। 72 ঘণ্টার ভিতরে আপনার কনটেন্ট সরিয়ে ফেলা হবে।]

Download

Post a Comment

নবীনতর পূর্বতন